ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ীতে ব্যবসা প্রতিষ্ঠানে স্বাস্থ্যবিধি বাস্তবায়নে স্বেচ্ছাসেবক নিয়োগ করা হবে---কাজী ইরাদত আলী
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-১৩ ১৫:০৪:১৬
স্বাস্থ্যবিধি নিশ্চিত করে রাজবাড়ী শহরের দোকানপাট খোলার বিষয়ে রাজবাড়ী চেম্বার-অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি কাজী ইরাদত আলী গতকাল ১৩ই জুলাই সন্ধ্যায় ব্যবসায়ী নেতাদের মতবিনিময় সভা করেন -মাতৃকণ্ঠ।

ঈদ পূর্ববর্তী ব্যবসা-বাণিজ্য পরিচালনা ও দেশের আর্থ-সামাজিক অবস্থা এবং অর্থনৈতিক কার্যক্রম স্বাভাবিক রাখার স্বার্থে আজ ১৪ই জুলাই বুধবার মধ্যরাত থেকে ২৩শে জুলাই সকাল ৬টা পর্যন্ত আরোপিত সব বিধি-নিষেধ শিথিল করেছে সরকার। 

  সরকারী সিদ্ধান্তের প্রেক্ষিতে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনে রাজবাড়ীতে শপিংমল/মার্কেটসহ সব দোকানপাট খোলার বিষয়ে রাজবাড়ী চেম্বার-অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী গতকাল ১৩ই জুলাই সন্ধ্যায় ব্যবসায়ী সমিতির নেতাদের সাথে মতবিনিময় সভা করেন।

  সভায় রাজবাড়ী চেম্বার-অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি কাজী ইরাদত আলী বলেন, মহামারি করোনার বিস্তার রোধে শতভাগ স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরেই আমাদের চলতে হবে। কেউ যেন মাস্ক ছাড়া না বের হয় এবং মাস্ক ছাড়া ক্রেতার কাছে কোন কিছু বিক্রি করা যাবে না। ‘নো মাস্ক নো সার্ভিস’-এ বিষয়টি কঠোরভাবে বাস্তবায়ন করা হবে। এ জন্য তিনি ক্রেতা ও বিক্রেতাগণের সার্বিক সহযোগিতা কামনা করেন। 

  তিনি আরো বলেন, রাজবাড়ী বড় বাজারসহ শ্রীপুর ও পুলিশ লাইন্স নতুন বাজারে সচেতনতামূলক প্রচার কার্যক্রম চালানোসহ স্বাস্থ্যবিধি বাস্তবায়নে স্বেচ্ছাসেবক নিয়োগ করা হবে।

  এছাড়াও সভায় ঈদুল আযহার আগে ব্যবসা-বাণিজ্য পরিচালনা এবং অর্থনৈতিক কার্যক্রম স্বাভাবিক রাখার স্বার্থে আরোপিত সব বিধি-নিষেধ শিথিল করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়। 

  মতবিনিময় সভায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ মোঃ সফিকুল আজম মামুন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অরুপ দত্ত হলি, প্রচার সম্পাদক এডঃ মোঃ সফিকুল হোসেন, সদস্য আব্দুস সালাম মন্ডল, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সফিকুল ইসলাম সফি, রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান, রাজবাড়ী জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম এরশাদসহ কাপড় বাজার ব্যবসায়ী সমিতি, পৌর মিলিনিয়াম মার্কেট সমিতি, স্বর্ণ ব্যবসায়ী সমিতি, মাছ বাজার ব্যবসায়ী সমিতি, হার্ডওয়্যার ব্যবসায়ী সমিতি, চাল বাজার ব্যবসায়ী সমিতি, কাঁচা বাজার ব্যবসায়ী সমিতি, পরিবেশক সমিতি ও হোটেল মালিক ব্যবসায়ী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ