ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ীতে কঠোর বিধি-নিষেধ অমান্য করায় ১৫জন ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতে জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-২৩ ১৪:৫৮:২২

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সরকার ঘোষিত ১৪দিনের কঠোর বিধি-নিষেধ গতকাল ২৩শে জুলাই সকাল ৬টা থেকে শুরু হয়েছে।
  রাজবাড়ীতে কঠোর বিধি-নিষেধ অমান্য করায় ১৫জনকে ভ্রাম্যমান আদালতে ৯হাজার ৭শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। 
  গতকাল ২৩শে জুলাই সকাল থেকে বিকাল পর্যন্ত সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে জরিমানা করা হয়। 
  অভিযান পরিচালনাকারী রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল হুদা বলেন, রাজবাড়ী সদরের পৌরসভা বাজার, রেল স্টেশন, শ্রীপুর, আলাদিপুর বাজারসহ বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। এ সময় স্বাস্থ্যবিধি না মানায় ৫জন ব্যক্তিকে ৫হাজার ৩শত টাকা জরিমানা করা হয়। এ অভিযানে আনসার ব্যাটালিয়নের একটি টিম সহযোগিতা করেন।
  এ ছাড়াও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহ নেতৃত্বে রাজবাড়ী সদর উপজেলার রেলগেট, রাজবাড়ী বাজার, গোদার বাজার, উড়াকান্দা রিসোর্ট ও অন্তর মোড় এলাকায় বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। এ সময় স্বাস্থ্যবিধি না মানায় ৫টি মামলায় ৩হাজার ৪শত টাকা জরিমানা করা হয়। এ অভিযানে সহযোগিতা করেন রাজবাড়ী সদর থানা পুলিশের একটি টিম।
  এরপর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামান নেতৃত্বে সকাল থেকে বিকাল পর্যন্ত রাজবাড়ী সদরের বড় বাজার, মুরগি ফার্ম, মাটিপাড়া, বানিবহ বাজার, শ্রীপুর, আলাদিপুর বাজার, গোয়ালন্দ মোড় ও খানখানাপুর বাজারসহ বিভিন্ন স্থানে লকডাউন কার্যকর করার উদ্দেশ্যে ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়। এ সময় স্বাস্থ্যবিধি না মানায় ৫টি মামলায় ১হাজার  টাকা অর্থদন্ড প্রদান করা হয়। এ সকল অভিযানে সহযোগিতা করেন পুলিশের একাধিক টিম। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে নির্বাহী ম্যাজিস্ট্রেটরা জানান।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ