ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে হত্যা মামলার রহস্য উদঘাটন করলো রাজবাড়ী থানা পুলিশ॥গ্রেফতার-২
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৮-৩০ ১৪:২৫:৫৩
নির্মম হত্যাকান্ডের শিকার হওয়া ব্যক্তির পরিচয় শনাক্ত করাসহ ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে থানায় মামলা দায়েরের ১৯দিন পর হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও হত্যার সাথে জড়িত ২জনকে রাজবাড়ী সদর থানার পুলিশ গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে থানায় মামলা দায়েরের ১৯দিন পর একটি হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও হত্যার সাথে জড়িত ২জনকে রাজবাড়ী সদর থানার পুলিশ গ্রেফতার করেছে। এছাড়াও হত্যাকান্ডের শিকার হওয়া ব্যক্তির পরিচয় শনাক্ত হয়েছে। 
  মামলার তদন্ত কর্মকর্তা রাজবাড়ী সদর থানার এস.আই হিরণ কুমার বিশ্বাস বলেন, গত ৭ই আগস্ট রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের সাভার গ্রামের উড়াকান্দা থেকে মধুবদিয়া গামী পাকা রাস্তার পূর্ব পাশে আবুল হোসেনর পরিত্যক্ত ভিটা সংলগ্ন ক্ষেত থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। এরপর এই হত্যাকান্ডের রহস্য উদঘাটনে ডিজিটাল ডিভাইস ও মোবাইল প্রযুক্তি ব্যবহার করে মামলার রহস্য বের করা হয়। যাকে হত্যা করা হয়েছে তার নাম মেহেদী। তিনি দৌলতদিয়ার যৌনপল্লীর আশপাশে বিভিন্ন বোর্ডিয়ে অস্থায়ী ভাবে বসবাস করতো। এ সময় যৌনপল্লীর মধ্যে থাকা শাহিন নামে দোকানদারের সাথে তার পরিচয় হয়। এদের মধ্যে আর্থিক লেনদেন ছিলো। এ নিয়ে তাঁদের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। এরই ধারাবাহিকতায় মেহেদীকে শাহিনের বাড়িতে নিয়ে আসার কথা বলে বরাট ইউনিয়নের সাভার গ্রামের আফতাব শেখের ছেলে শাহিন শেখ ও হাফিজুল মিয়ার ছেলে কাকন মিয়া হত্যা করে লাশ ফেলে রেখে যায়। হত্যার সাথে জড়িত থাকার ঘটনায় গত ২৪শে আগস্ট রাতে পুলিশ বরাট ইউনিয়নের অন্তরমোড় এলাকায় অভিযান চালিয়ে আসামী কাকন মিয়াকে গ্রেফতার করা হয়। এরপর তিনি বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেন এবং এই ঘটনার সাথে জড়িত শাহিনের নাম বলেন। তারপর ২৮শে আগস্ট গভীর রাতে খানখানাপুর বাজারে অভিযান চালিয়ে শাহিনকে গ্রেফতার করা হয়।  

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ