ঢাকা বুধবার, অক্টোবর ২৭, ২০২১
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা আজ
  • আসাদুজ্জামান নুর
  • ২০২১-০৯-২১ ০০:২৮:৩৬

আসন্ন ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা আজ ২১শে সেপ্টেম্বর বেলা ১১টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হবে।  

   বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লেঃ কর্ণেল মুহাম্মদ ফারুক খান এমপি, সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক  দেলোয়ার হোসেন এবং কেন্দ্রীয় সদস্য সানজিদা খানম এমপি উপস্থিত থাকবেন। সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম এবং সঞ্চালনা করবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী। 

   এই বর্ধিত সভাকে কেন্দ্র করে রাজবাড়ী শহরের বড়পুল থেকে জেলা শিল্পকলা একাডেমী পর্যন্ত প্রধান সড়কসহ বিভিন্ন স্থানে ডিজিটাল তোরণ, ব্যানার, ফেস্টুন, প্লেকার্ডে সজ্জিত করা হয়েছে। এগুলোতে অতিথিদের পাশাপাশি স্থানীয় নেতাদের ছবি শোভা পাচ্ছে। দলীয় নেতা-কর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা ও উৎসবের আমেজ বিরাজ করছে। সভা সফল করার লক্ষ্যে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। 

   জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক জানান, বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের আসন্ন ত্রি-বার্ষিক সম্মেলনের পূর্ব প্রস্তুতি এবং বিগত সম্মেলন থেকে এ পর্যন্ত যত রাজনৈতিক ও সাংগঠনিক কার্যক্রম হয়েছে তার উপর আলোচনা করা হবে। এছাড়াও শোক প্রস্তাব ও সাধারণ সম্পাদকের সাংগঠনিক রিপোর্ট নিয়ে আলোচনাসহ আসন্ন সম্মেলন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার লক্ষ্যে সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে আলোচনা করা হবে। 

   উল্লেখ্য, আগামী ১৬ই অক্টোবর রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।  

যারা দুর্দিনে পাশে থেকে আওয়ামী লীগকে সুসংগঠিত করেছে তাদেরকে শেখ হাসিনা মূল্যায়ন করবে---ওবায়দুল কাদের
রাজবাড়ী জেলা আ’লীগের সম্মেলনে জিল্লুল হাকিম তৃতীয় মেয়াদে সভাপতি॥কাজী ইরাদত আলী সাধারণ সম্পাদক
দীর্ঘ ৬বছর পর রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সম্মেলন আজ
সর্বশেষ সংবাদ