ঢাকা বুধবার, অক্টোবর ২৭, ২০২১
রাজবাড়ী জেলা আ’লীগের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল
  • আসাদুজ্জামান নুর
  • ২০২১-০৯-২৯ ০০:২৩:০৩
বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল ২৮শে সেপ্টেম্বর বিকালে দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকন্ঠ।

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল ২৮শে সেপ্টেম্বর বিকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
   জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডঃ গণেশ নারায়ণ চৌধুরীর সভাপতিত্বে এবং  রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি’র সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র মহম্মদ আলী চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ শফিকুল আজম মামুন, যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্ত প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা পর্বের শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন রাজবাড়ী শহরের আটাশ কলোনী জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ সেলিম দেওয়ান। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

 

যারা দুর্দিনে পাশে থেকে আওয়ামী লীগকে সুসংগঠিত করেছে তাদেরকে শেখ হাসিনা মূল্যায়ন করবে---ওবায়দুল কাদের
রাজবাড়ী জেলা আ’লীগের সম্মেলনে জিল্লুল হাকিম তৃতীয় মেয়াদে সভাপতি॥কাজী ইরাদত আলী সাধারণ সম্পাদক
দীর্ঘ ৬বছর পর রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সম্মেলন আজ
সর্বশেষ সংবাদ