ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ীতে নানা আয়োজনে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
  • চঞ্চল সরদার
  • ২০২১-১০-১২ ১৫:১৬:২৩
রাজবাড়ীতে গতকাল ১২ই অক্টোবর নানা আয়োজনে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বাষিকী পালিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে নানা আয়োজনে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বাষিকী পালিত হয়েছে। 
  এ উপলক্ষে গতকাল ১২ই অক্টোবর সকাল ৯টায় জেলা আওয়ামী লীগের কার্যালয় প্রাঙ্গণে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করার পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে একটি র‌্যালী বের হয়ে রাজবাড়ী বাজার ও প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। 
  জেলা শ্রমিক লীগের সভাপতি রকিবুল ইসলাম পিন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার সাইফুদ্দিন হাবিবের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডঃ গণেশ নারায়ণ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুস সালাম মন্ডল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী খান, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক গোলজার হোসেন মৃধা ও দপ্তর সম্পাদক ফজলুল হক আবু প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ বলেন, শ্রমিকরা দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। তাই শ্রমজীবী মেহনতি মানুষের কল্যাণ এবং অধিকার আদায়ের কথা চিন্তা করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৬৯ সালের ১২ই অক্টোবর জাতীয় শ্রমিক লীগ প্রতিষ্ঠা করেন। সংগঠনের প্রথম সভাপতি নির্বাচিত হন প্রখ্যাত শ্রমিক নেতা নুরুল হক। এরপর থেকে আজ পর্যন্ত শ্রমিকদের অধিকার আদায়ে ও বিপদ-আপদে সবসময় পাশে থেকে এই সংগঠন কাজ করে যাচ্ছে। আলোচনা সভার শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
  দোয়া মাহফিল পরিচালনা করেন রাজবাড়ী সদর উপজেলা ওলামা লীগের সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মোবারক হোসেন।

 

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ