ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ী সরকারী কলেজের শিক্ষক পরিষদের নির্বাচন
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২১-১২-১২ ১৩:২৫:২৪

রাজবাড়ী সরকারী কলেজের শিক্ষক পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। 

   গত ১১ই ডিসেম্বর সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত কলেজের প্রশাসনিক ভবনের ২য় তলায় উপাধ্যক্ষের রুমে নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে সম্পাদক, যুগ্ম-সম্পাদক (একাডেমিক), যুগ্ম-সম্পাদক (শিক্ষক ক্লাব) ও কোষাধ্যক্ষ এর ৪টি পদের বিপরীতে ২টি প্যানেলের ৪ জন করে ৮ জন প্রার্থী  প্রতিদ্বন্দ্বিতা করেন। সম্পাদক পদে রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক তালুকদার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক সরোয়ার মোর্শেদ স্বপন পান ৩৪ ভোট। যুগ্ম-সম্পাদক (একাডেমিক) পদে গণিত বিভাগের প্রভাষক অদ্বৈত কুমার দাস ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আলীম আল রাজী পান ৩০ ভোট। যুগ্ম-সম্পাদক (শিক্ষক ক্লাব) পদে ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক কুতুব উদ্দিন মোল্লা ৩৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী বাংলা বিভাগের প্রভাষক জহিরুল ইসলাম পান ৩১ ভোট। কোষাধ্যক্ষ পদে প্রাণি বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আবুল কালাম ৪১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী অর্থনীতি বিভাগের  সহকারী অধ্যাপক জিয়াউর রহমান পান ২৮ ভোট। 

   সম্পাদক পদে নির্বাচিত সহকারী অধ্যাপক তালুকদার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, আমরা প্যানেল ধরে জয়যুক্ত হয়েছি। নির্বাচনে প্যানেল ধরে জয়লাভ করা আমাদের জন্য একটা চ্যালেঞ্জ ছিল। আমরা শিক্ষার্থীদের বিদ্যমান সমস্যা নিরসনে কাজ করবো। কলেজকে শতভাগ দুর্নীতিমুক্ত রাখবো।

   নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার সহযোগী অধ্যাপক শাহ আলম বলেন, শিক্ষকরা স্বতঃস্ফূর্তভাবে তাদের ভোট প্রদান করেছেন। কলেজের ৭০ জন শিক্ষকের সকলেই ভোট দেন। ত্রুটির কারণে একজনের ব্যাপট বাতিল করা হয়। 

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ