ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রথমবারেই বাজিমাত করেছেন দেলোয়ার
  • শিহাবুর রহমান
  • ২০২১-১২-২৮ ১৪:০৮:৫৯

চতুর্থ ধাপে গত ২৬শে ডিসেম্বর অনুষ্ঠিত রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিয়ে প্রথমবারেই বাজিমাত করেছেন সিঙ্গা গ্রামের বাসিন্দা মোঃ দেলোয়ার শেখ দেলো। 

  তবে কোন দল থেকে নয়, স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়ে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রমজান আলীকে ৮৫১ ভোটের ব্যবধানে হারিয়ে চেয়ারম্যান নির্বাচিত হোন তিনি।

  গত ২৬শে ডিসেম্বর অনুষ্ঠিত দাদশী ইউপি নির্বাচনে ৫হাজার ৬৫১ ভোট পেয়ে জয়লাভ করে সবাইকে চমকে দেন এ স্বতন্ত্র প্রার্থী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী রমজান আলী পান ৪হাজার ৮১০ ভোট এবং বর্তমান চেয়ারম্যান বিএনপি সমর্থিত প্রার্থী লোকমান হোসেন ১৪১১ ভোট এবং অপর প্রার্থী নূরুন্নবী শেখ পান ১৪৪০ ভোট।

  নিজের উপার্জিত অর্থ দিয়ে ১২০টির অধিক টিউবয়েল, বিভিন্ন মসজিদ, মন্দির ও কবরস্থান উন্নয়নে আর্থিক সহযোগিতা, অসহায় মানুষের চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা এবং করোনাকালীন সময়ে খাদ্য সামগ্রী বিতরণ ও শীতার্তদের মধ্যে কম্বল বিতরণের মধ্য দিয়ে ইউনিয়নের ৯টি ওয়ার্ডেই সকলের কাছে অত্যন্ত আস্থাভাজন ও জনপ্রিয় হয়ে উঠে ছিলেন এ চেয়ারম্যান প্রার্থী। 

  এছাড়াও প্রতিটি ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানে আর্থিক সহযোগিতা করে অল্পদিনেই ব্যাপক পরিচিতি লাভ করেন তিনি। এসব কাজের মধ্য দিয়ে সকলের মুখে মুখে ছিলেন বিদেশ ফেরত উদীয়মান দেলোয়ার শেখ। প্রতিশ্রুতি দিয়েছিলেন নির্বাচনে জিততে পারলে সবাইকে সাথে নিয়ে দাদশী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার। জনগণ তার সেই প্রতিশ্রুতি রক্ষা করেছে এবার তার দেওয়ার পালা।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ