ঢাকা সোমবার, মে ২০, ২০২৪
রাজবাড়ীতে ভার্চুয়াল মতবিনিময়ের মাধ্যমে জাতীয় মৎস্য সপ্তাহ সমাপ্ত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৭-২৭ ১৫:২৫:২৬
জাতীয় মৎস্য সপ্তাহ-২০২০ এর সমাপনী উপলক্ষে গতকাল ২৭শে জুলাই রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে ভার্চুয়াল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

জাতীয় মৎস্য সপ্তাহ-২০২০ এর সমাপনী উপলক্ষে গতকাল ২৭শে জুলাই রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে জুম অ্যাপস ব্যবহার করে জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে ভার্চুয়াল মতবিনিময় ও জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত হয়। 
  জেলা জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন কমিটির সদস্য সচিব ও জেলা মৎস্য কর্মকর্তা জয়দেব পাল ২১-২৭শে জুলাই ৭দিনব্যাপী  উদযাপিত অনুষ্ঠানসমুহ এবং রাজবাড়ী জেলায় মৎস্য সম্পদের সার্বিক অগ্রগতি তুলে ধরেন। অতিরিক্ত পুলিশ সুপার, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক), অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, উপজেলা নির্বাহী অফিসারগণ, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এবং উপজেলা মৎস্য কর্মকর্তাগণসহ মৎস্য বিভাগের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক ও সুধীজনেরা সভায় অংশগ্রহণ করেন।

 

রাজবাড়ী-১ আসনে নৌকা প্রত্যাশী ফ্রান্স প্রবাসী আশরাফুলের পক্ষে দলীয় মনোনয়ন ফরম দাখিল
চন্দনীতে ঘোষণা : রাজবাড়ী-১ আসনে মনোনয়ন চাইবেন আকবর আলী মর্জি
রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজীব-সেক্রেটারী আসাদ
সর্বশেষ সংবাদ