ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
প্রতারণা মামলায় রাজবাড়ী সদরের মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া কারাগারে
  • দেবাশীষ বিশ্বাস
  • ২০২২-০৭-০৩ ১৫:৩০:৪৬

৩০ লক্ষ টাকা ভুয়া কাবিননামা সৃজন করে সুমন মিয়া নামে এক ব্যক্তিকে স্বামী হিসেবে দাবী করার অভিযোগে দায়েরকৃত প্রতারণা মামলায় রাজবাড়ী সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম (৪০)কে কারাগারে পাঠিয়েছে আদালত। 
  এছাড়াও ভুয়া কাবিননামার ২জন সাক্ষীর জামিনের জামিন আবেদন না মঞ্জুর করে তাদেরকেও কারাগারে পাঠিয়েছে আদালত। গতকাল ৩রা জুলাই দুপুরে রাজবাড়ীর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলী আদালত তাদেরকে কারাগারে প্রেরণ করে। 
  মামলার বাদীর পক্ষে নিযুক্ত আইনজীবী নিজাম উদ্দিন হায়দার জানান, রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সূর্যনগর গ্রামের সুমন মিয়া নামে এক ব্যক্তিকে সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম স্বামী হিসেবে ভুয়া দাবী করেন। এ ব্যাপারে সুমন মিয়া রাজবাড়ীর-১ নং আমলী আদালতে ৩০ লক্ষ টাকার ভুয়া কাবিননামা সৃষ্টির অভিযোগে আদালতে মামলা দায়ের করেন। আলেয়া বেগম ও কাবিনের ২জন সাক্ষী আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে বিচারক তা নামঞ্জুর করে তাদেরকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন। 
  রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস বলেন, প্রতারণার অভিযোগে দায়েরকৃত এক মামলায় আমাদের পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানকে কারাগারে পাঠিয়েছে আদালত। 
  উল্লেখ্য, কথিত বিয়ে ও ভুয়া কাবিনানামা প্রতারণাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের জমিজমা, বাড়ি-ঘর ও দোকানপাট ভাড়াটিয়া লোকজন দিয়ে বে-আইনীভাবে দখল এবং মাদক ব্যবসার মাধ্যমে যুবসমাজকে ধ্বংস করার অভিযোগে বিগত ২০২০ সালের ৩১শে মে রাজবাড়ী সদর উপজেলার বাগমারা এলাকাবাসী মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগমের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন করে এলাকাবাসী উপজেলা নির্বাহী অফিসারের কাছে ৪শতাধিক মানুষের স্বাক্ষরিত একটি স্মারক লিপি প্রদান করে।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ