ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে বিউটিফিকেশন ও ওয়েল্ডিং প্রশিক্ষণের সমাপনী
  • শেখ মামুন
  • ২০২২-০৭-০৪ ১৫:৪২:৪৫
রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ গতকাল ৪ঠা জুলাই সকালে যুব উন্নয়ন অধিদপ্তরের সম্মেলন কক্ষে বিউটিফিকেশন ও ওয়েল্ডিং প্রশিক্ষণের সমাপনীতে প্রশিক্ষণার্থীদের হাতে যাতায়াত ভাতার অর্থ তুলে দেন -মাতৃকণ্ঠ।

যুব উন্নয়ন অধিদপ্তর রাজবাড়ীর উপ-পরিচালকের কার্যালয় কর্তৃক আয়োজিত ১মাস মেয়াদী বিউটিফিকেশন ও ওয়েল্ডিং প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত হয়েছে। 
  গতকাল ৪ঠা জুলাই সকালে রাজবাড়ীর আলাদীপুরস্থ যুব উন্নয়ন অধিদপ্তরের সম্মেলন কক্ষে প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ বক্তব্য রাখেন এবং প্রশিক্ষণার্থীদের হাতে যাতায়াত ভাতার অর্থ তুলে দেন।
  যুব উন্নয়ন অধিদপ্তরের জেলা কার্যালয়ের উপ-পরিচালক আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে সহকারী পরিচালক গৌতম চন্দ্র দে, ডেপুটি কো-অর্ডিনেটর দেলোয়ার হোসেনসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। 
  প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ বলেন, সরকার বেকার সমস্যার সমাধানে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে। এরই ধারাবাহিকতায় বেকারদের আত্মকর্মসংস্থানকল্পে বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে। প্রশিক্ষণার্থীরা নিজেদেরকে স্বাবলম্বী করার পাশাপাশি দেশের অর্থনীতিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।   
  উল্লেখ্য, প্রশিক্ষণের বিউটিফিকেশন কোর্সে ৪০ জন নারী ও ওয়েল্ডিং কোর্সে ৩০ জন পুরুষ প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন। তাদেরকে জনপ্রতি ২২শত টাকা করে যাতায়াত ভাতা প্রদান করা হয়।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ