ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
জেলা প্রশাসকের বাণী
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৭-০৮ ১৫:০৭:৫১

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে রাজবাড়ী জেলাবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা। ঈদুল আযহা আমাদের ত্যাগ, শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। ঈদুল আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে আসুন এই ঈদে পরস্পরের মধ্যে আনন্দ ভাগাভাগি করে আমরা মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হই।
  সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করেছেন, স্বপ্নের এ সেতু উদ্বোধনের মাধ্যমে দক্ষিণাঞ্চলের সঙ্গে সমগ্র দেশের এক সুদৃঢ় যোগাযোগ স্থাপিত হয়েছে। অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নের ক্ষেত্রে এ সেতু নিয়ে এসেছে এক উজ্জ্বল আগামীর বার্তা। উন্নয়ন ও প্রবৃদ্ধির এ মাহেন্দ্রক্ষণে দেশে করোনা ভাইরাসের প্রকোপ কিছুটা বৃদ্ধি পেয়েছে, তাই সঠিকভাবে মাস্ক পরে শারীরিক দূরত্ব বজায় রেখে আমরা ঈদের নামাজ আদায় করব। পরিচ্ছন্ন পরিবেশে পশু কোরবানি এবং পশুর চামড়া সংরক্ষণেও আমরা সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করবো। আল্লাহ যেন করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে আমাদের সকলকে রক্ষা করেন।
  এ পবিত্র দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্র আরো সুদৃঢ় হোক। মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ার প্রত্যয়ে দারিদ্র্যমুক্ত, প্রযুক্তিনির্ভর ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে আসুন এই ঈদুল আযহার দিনে আমরা দৃপ্ত শপথ গ্রহণ করি। ত্যাগের মহিমায় উদ্ভাসিত ঈদ উদ্যাপনের প্রত্যাশায় রাজবাড়ী জেলা প্রশাসনের পক্ষ থেকে সবাইকে জানাই ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক। 

জয় বাংলা।
বাংলাদেশ চিরজীবী হোক।
(আবু কায়সার খান)
জেলা প্রশাসক
রাজবাড়ী।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ