ঢাকা শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
রাজবাড়ীতে বিএটি’র গোডাউন থেকে ডাকাতি হওয়া সিগারেট উদ্ধার॥জড়িত ৩জন গ্রেফতার
  • দেবাশীষ বিশ্বাস
  • ২০২০-০৮-১২ ১৪:৪৩:৪৭
রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান গতকাল ১২ই আগস্ট দুপুরে প্রেস ব্রিফিংয়ে বক্তব্য রাখেন। ডানে উদ্ধারকৃত বিএটি রাজবাড়ীর পরিবেশকের ১০ লক্ষাধিক টাকার সিগারেট -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে বৃটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানী (বিএটি)’র পরিবেশকের গোডাউন থেকে ডাকাতি হওয়া ১০ লক্ষাধিক টাকার সিগারেট উদ্ধার ও ঘটনায় জড়িত ৩জন আন্তঃ জেলা ডাকাতকে থানা পুলিশ গ্রেফতার করেছে।
  গ্রেফতারকৃতরা হলো-ঢাকার আশুলিয়া থানার জামগড়া গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে শাহাবুদ্দিন শাবু, মুন্সিগঞ্জের শ্রীনগর থানার কামারগাঁও গ্রামের আঃ রশিদ শেখের ছেলে মোতালেব শেখ এবং লক্ষ্মীপুরের রায়পুর থানার লুধুয়া গ্রামের নজির আহম্মেদের হুমায়ন কবির দুলাল।
  গতকাল ১২ই আগস্ট দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম-বার সাংবাদিকদের এ তথ্য জানান।
  এ সময় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ফজলুল করিম, রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, বৃটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানীর পরিবেশক তারিক আহম্মেদ দিপু প্রমুখ উপস্থিত ছিলেন।
  প্রেস ব্রিফিংয়ে রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, গত ১৯শে জুলাই রাত আড়াইটার দিকে রাজবাড়ী শহরের ভবাণীপুর এলাকায় বৃটিশ আমেরিকান টোব্যাকো সিগারেট কোম্পানীর পরিবেশক তারিক আহম্মেদ দিপু’র গোডাউনে ডাকাতির ঘটনা ঘটে। সংঘবদ্ধ ডাকাত দল গোডাউনের নিরাপত্তা প্রহরীকে বেঁধে রেখে ৪৮১ কার্টন বেনসন, ১৪০০ কার্টন গোল্ড লিফ ও ১৩৬৫ কার্টন স্টার সিগারেট ডাকাতি করে নিয়ে যায়, যার বাজার মূল্য ৪৫ লক্ষ ১১ হাজার ৫৭৭ টাকা। ঘটনার পর প্রযুক্তির সহায়তায় চিহ্নিত করে ৩জন আন্তঃজেলা ডাকাতকে গ্রেফতারের পাশাপাশি ডাকাতির কাজে ব্যবহৃত ১টি পিকআপ এবং ডাকাতি হওয়া সিগারেটের মধ্যে ১১৭ কার্টন বেনসন, ৩৮৬ কার্টন গোল্ডলিফ ও ১৯ কার্টন স্টার সিগারেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত সিগারেটের বাজার মূল্য ১০ লক্ষ ২৯ হাজার ৩২৩ টাকা। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ ও আদালতের আদেশে উদ্ধারকৃত সিগারেট মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে। ডাকাতির সাথে জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।
  এস আই হিরণ কুমার বিশ্বাস জানান, ডাকাতির ঘটনার পর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানের সার্বিক নির্দেশনায় এবং থানার ওসি স্বপন কুমার মজুমদারের নেতৃত্বে আমি(এসআই হিরণ কুমার বিশ্বাস) ডিজিটাল ডিভাইসের সঠিক ব্যবহার এবং ছদ্রবেশ ধারন করে সংগীয় এসআই সোহেল রানা, এসআই হেমায়েত হোসেন, এএসআই অনুপ সরকার, এএসআই সামাদ মোল্লা এবং কনস্টেবল নুরুজ্জামান ও কনস্টেবল আলামিনকে সহ গাজীপুর জেলার টঙ্গী বাজারের তিনটি দোকান থেকে লুণ্ঠিত সিগারেট উদ্ধার করি এবং ডাকাতির ঘটনায় ব্যবহৃত পিকআপ গাড়ী জব্দ ও ঘটনায় জড়িত ডাকাত সাহাবুদ্দিন ওরফে সাবু ও মোতালেব এবং দোকানের মালিক হুমায়ুন কবিরকে গ্রেফতার করা হয়।

নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ